Advertisement

বিশ্ব রেকর্ড করা আযান, একবার শুনুন অন্তর জুড়িয়ে যাবে | Azan Competition | AJan

বিশ্ব রেকর্ড করা আযান, একবার শুনুন অন্তর জুড়িয়ে যাবে | Azan Competition | AJan প্রিয় দর্শক এই ভিডিওর মধ্যে একটি আযানের ফুটেজ দেখানো হয়েছে। যেই আযানের ফুটেজটি ধারণ করা হয়েছে একটি Azan Competition থেকে। আযানটি সত্যি মনমুগ্ধকর এবং হৃদয় আকর্ষণকারী আজান। তাই ভিডিওটি আপনাদের সম্মুখে উপস্থাপন করলাম।
মুসলমানদের আযান হল একটি প্রতীকস্বরূপ। কোন জায়গাতে মুসলমান আছে নাকি নেই, সেটা সেখানে কয়েক ঘন্টা থাকলেই, আজান হওয়া না হওয়ার মাধ্যমে অনুভব করা যায়। আজান হলো একটি ইবাদত। আজান হলো একটি নেকির কাজ। আজান দিলে প্রচুর নেকীর অধিকারী হওয়া যায়।

মহানবী হজরত মুহাম্মদ (সা.) বলেছেন, ‘কেয়ামতের দিন নবীগণ প্রথমে বেহেশতে প্রবেশ করবেন, অতঃপর প্রবেশ করবেন বাইতুল্লাহ শরিফের মুয়াজ্জিনগণ, তারপর বাইতুল মুকাদ্দিসের মুয়াজ্জিনগণ, অতঃপর আমার মসজিদের মুয়াজ্জিনগণ, অতঃপর দুনিয়ার মসজিদের মুয়াজ্জিনগণ জান্নাতে প্রবেশ করবেন।’ (মিশকাত)

হজরত আবু হুরায়রা (রা.) থেকে বর্ণিত, রসুলুল্লাহ (সা.) বলেছেন, ‘মুয়াজ্জিনের আজানের ধ্বনির শেষ সীমা পর্যন্ত সজীব ও নির্জীব সব বস্তু তার জন্য ক্ষমা প্রার্থনা করে ও সাক্ষ্য প্রদান করে। ওই আজান শুনে যে ব্যক্তি নামাজে যোগ দিবেন, সে ২৫ নামাজের সমপরিমাণ সাওয়াব পাবেন। মুয়াজ্জিনও ওই মুসল্লির সমপরিমাণ সাওয়াব পাবেন এবং তার দুই আজানের মধ্যবর্তী সব ছোট গোনাহ মাফ করা হবে।’ (মুসনাদে আহমদ, মিশকাত)।

Important notice
--------------------------

I am not owner of any content which I used in my video wall resource like picture or video from Google or any other helpful site which help us to explain in our video nicely or deeply so I credit to my work to Google or any other site.if I used any others content then I will definitely created to him thanks I hope all owner understand to me if I used some content in my videos thanks again all owner's.

#Azan
#BeautifulAzan
#আজান

Thank you for watching this video...📚🕋

Azan Competition,beautiful Azan recitation,beautiful Azan,Azan,Azan competition,Best Azan,Best Azan Competition,আজান,আজান কম্পিটিশন,আমান,Islamic multi video,AJan,Azan Bangladesh,বাংলাদেশের আজান,

Post a Comment

0 Comments